সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
ধনবাড়ীতে বিএনপি’র সম্মেলনকে কেন্দ্র করে মিছিল

ধনবাড়ীতে বিএনপি’র সম্মেলনকে কেন্দ্র করে মিছিল

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী: টাঙ্গাইলের ধনবাড়ীতে বৃহস্পতিবার বিকেল উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে শুক্রবার উপজেলা বিএনপি’র সম্মেলনকে কেন্দ্র করে মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মিছিলটি ধনবাড়ী কলেজ মাঠ থেকে বের হয়ে ঢাকা- টাঙ্গাইল- জয়দেবপুর মহাসড়ক প্রদক্ষিণ ও শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

পরে মিছিলটি ধনবাড়ী সরকারী কলেজ মাঠে এসে শেষ হয়। এসময় বক্তব্যে রাখেন- উপজেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ এম আাজিজুর রহমান, সদস্য সচিব এনামুল হক ভিপি, পৌর বিএনপি’র আহবায়ক এস এম ছোবহান ও সদস্য সচিব রফিকুল ইসলাম স্বপন সহ অন্যান্যরা।

এসময় উপজেলা বিএনপি, উপজেলা যুবদল, ছাত্রদলের নেতাকর্মী, পৌরসভা ও সকল ইউনিয়নসহ ওয়ার্ড বিএনপি’র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840